▁নি মি ং
▁নি মি ং
কাস্টম ওয়্যারলেস মাউস 4000 1
কাস্টম ওয়্যারলেস মাউস 4000 1

কাস্টম ওয়্যারলেস মাউস 4000

অনুসন্ধান কিনতে যান
আরো পণ্য
আপনার তদন্ত প্রেরণ করুন

▁প ঞ্চ লি ক ভি উ

Meetion দ্বারা কাস্টম ওয়্যারলেস মাউস 4000 একটি মিনি এবং বহনযোগ্য অফিস মাউস যা বহন করা সহজ। পিছলে যাওয়া রোধ করার জন্য এটির পাশে একটি নন-স্লিপ সিলিকন স্টিকার রয়েছে এবং এতে স্বল্প-শক্তির শক্তি-সাশ্রয়ী প্রযুক্তি, লাইটওয়েট ডিজাইন এবং একাধিক রঙের বিকল্প রয়েছে।

কাস্টম ওয়্যারলেস মাউস 4000 2
কাস্টম ওয়্যারলেস মাউস 4000 3

▁প ো লি উ ট

শান্ত ব্যবহারের জন্য মাউসের একটি নিঃশব্দ বোতাম ডিজাইন, 2.4G ওয়্যারলেস সংযোগ, স্থায়িত্ব এবং আরামের জন্য নন-স্লিপ সাইড, শক্তি-সাশ্রয়ী প্রযুক্তি সহ অন্তর্নির্মিত ব্যাটারি এবং একটি মনোরম স্পর্শ এবং গ্রিপের জন্য ম্যাট সফট-টাচ প্লাস্টিক রয়েছে। এটি একটি প্লাগ এবং প্লে ডিভাইস।

পণ্যের মান

কাস্টম ওয়্যারলেস মাউস 4000 বিভিন্ন সেটিংস যেমন অফিস, লাইব্রেরি বা বাড়িতে ব্যবহারকারীদের জন্য সুবিধা, বহনযোগ্যতা এবং আরাম প্রদান করে। এটি শক্তি সঞ্চয় করে এবং এর স্বল্প-শক্তি প্রযুক্তির মাধ্যমে পরিবেশ সুরক্ষা প্রচার করে।

কাস্টম ওয়্যারলেস মাউস 4000 4
কাস্টম ওয়্যারলেস মাউস 4000 5

পণ্যের সুবিধা

মাউসের লাইটওয়েট ডিজাইন, নন-স্লিপ সাইড এবং আরামদায়ক স্পর্শ এটিকে দীর্ঘ সময়ের কাজের জন্য উপযুক্ত করে তোলে। নিঃশব্দ বোতাম ডিজাইন একটি শান্ত পরিবেশ নিশ্চিত করে। এটির একটি সাধারণ এবং মসৃণ চেহারাও রয়েছে যা ডেস্ক এবং অফিসের নান্দনিকতা বাড়ায়।

▁অব স্থা নে শন ের ো

কাস্টম ওয়্যারলেস মাউস 4000 অফিস, লাইব্রেরি এবং গভীর রাতের কাজ সহ বিভিন্ন পরিস্থিতিতে ব্যবহার করা যেতে পারে। এটি বিভিন্ন অপারেটিং সিস্টেমের সাথে সামঞ্জস্যপূর্ণ এবং একটি প্লাগ এবং খেলার অভিজ্ঞতা প্রদান করে। এটি এমন ব্যক্তিদের জন্য উপযুক্ত যারা তাদের দৈনন্দিন কম্পিউটারের কাজে সুবিধা এবং আরাম চাইছেন।

কাস্টম ওয়্যারলেস মাউস 4000 6
যোগাযোগ করুন
আমরা কাস্টম ডিজাইন এবং ধারনা স্বাগত জানাই এবং নির্দিষ্ট প্রয়োজনীয়তা পূরণ করতে সক্ষম। আরো তথ্যের জন্য, দয়া করে ওয়েবসাইট পরিদর্শন করুন অথবা সরাসরি প্রশ্ন বা অনুসন্ধানের সাথে আমাদের সাথে যোগাযোগ করুন।
কোন তথ্য নেই

▁উ ত ্ স

আমাদের সম্প্রদায়ে যোগ দিন
গেমারদের জন্য পারফেক্ট চয়েস

কপিরাইট © 2023 Meetion.com. সর্বস্বত্ব সংরক্ষিত | ▁স্ য াম ি ট

弹窗效果
আপনি কি প্রবেশ করতে চান?
কোন তথ্য নেই
কোন তথ্য নেই
Customer service
detect