▁নি মি ং
▁নি মি ং

এরগনোমিক উদ্ভাবনকে পুনঃসংজ্ঞায়িত করা: CES এ মিশন টেক অ্যাডভান্সমেন্ট 2024

পেরিফেরাল অগ্রগামী MEETION TECH CES 2024-এ এখনও পর্যন্ত তার সবচেয়ে উচ্চাভিলাষী লাইনআপ উন্মোচন করতে প্রস্তুত। বিশেষ প্রকৌশলের মাধ্যমে মানব-কম্পিউটার ইন্টারঅ্যাকশনে বৈপ্লবিক পরিবর্তন আনার লক্ষ্যে, বুথ #50765-এ তাদের বিস্তৃত শোকেস অগণিত অগ্রগতি ধারণ করে। তাদের তিনটি ফ্ল্যাগশিপ পণ্য - BTM014 মাউস, BTK014 কীবোর্ড এবং ডিরেক্টর সিরিজ মাউস - অত্যাধুনিক ডিজাইনের মাধ্যমে এরগনোমিক্স এবং উত্পাদনশীলতা অপ্টিমাইজ করার জন্য MEETION TECH-এর প্রতিশ্রুতি প্রদর্শন করে৷

এরগনোমিক উদ্ভাবনকে পুনঃসংজ্ঞায়িত করা: CES এ মিশন টেক অ্যাডভান্সমেন্ট 2024 1 

1. BTM014 ওয়্যারলেস মাউস  

ফ্ল্যাগশিপ BTM014 প্ল্যাটফর্ম জুড়ে তারযুক্ত, 2.4GHz ওয়্যারলেস এবং ব্লুটুথের জন্য ট্রাই-মোড সমর্থনের মাধ্যমে বহুমুখী সংযোগের পথপ্রদর্শক। স্বচ্ছ উপকরণ থেকে নির্মিত, এর জটিলভাবে প্রকৌশলী অভ্যন্তরীণ প্রক্রিয়াগুলি বিশিষ্টভাবে প্রদর্শিত হয়।

 

নান্দনিকতার বাইরে, এটি বিস্তারিত এবং মান নিয়ন্ত্রণের প্রতি MEETION-এর অতুলনীয় মনোযোগ প্রদর্শন করে। বিশেষায়িত আরজিবি আলো গতিশীলভাবে বিস্তৃত ergonomic গবেষণার মাধ্যমে আকৃতির কনট্যুরগুলিকে উচ্চারণ করে। গ্রীস রিজগুলি দীর্ঘায়িত ব্যবহারের পরেও পেশী ক্লান্তি কমাতে প্রাকৃতিক হাতের অবস্থান নির্দেশ করে। ব্যবহারকারীরা সফ্টওয়্যারের মাধ্যমে প্রোগ্রাম করা কাস্টমাইজযোগ্য আলোক প্রভাবগুলির মাধ্যমে আলোকসজ্জাকে আরও ব্যক্তিগতকৃত করতে পারে।

 

2. BTK014 মেকানিক্যাল কীবোর্ড

সম্পূর্ণ কাস্টমাইজেশনের জন্য বারকে উত্থাপন করা হল BTK014, এর স্বচ্ছ কীক্যাপগুলি সরিয়ে একটি গ্রাউন্ডব্রেকিং 22টি প্রোগ্রামেবল ব্যাকলাইটিং প্রোফাইল সক্রিয় করা হয়েছে।

 

এটি শুধুমাত্র যেকোন সেটআপ বা মেজাজের সাথে সামঞ্জস্য করা প্রাণবন্ত RGB স্কিমগুলিকে আনলক করে না বরং ব্যবহারকারীকে তার সংখ্যাসূচক ব্লকের একটি সূচকের মাধ্যমে অবশিষ্ট ব্যাটারি সম্পর্কে অবহিত করে।—ডিভাইসের অন্য কোথাও চেক করার প্রয়োজন থেকে মুক্তি। প্রতিক্রিয়াশীল যান্ত্রিক সুইচ দিয়ে সজ্জিত, এটি ব্যাপক ব্যবহারের উপর নির্ভরযোগ্য ইনপুট অখণ্ডতা নিশ্চিত করে।

 

3. ডিরেক্টর সিরিজ

ক্লিনিকাল গবেষণা ডিরেক্টর লাইনের অপ্রতিসম রূপকে প্রভাবিত করে যা বিভিন্ন ergonomic পন্থা গ্রহণ করে। মডেল ডিরেক্টরসি, ডিরেক্টরএ এবং ডিরেক্টরবি উল্লম্ব-কোণযুক্ত শেল এবং সমন্বিত কব্জির ক্র্যাডলগুলি পুনরাবৃত্তিমূলক চাপের আঘাতগুলিকে উল্লেখযোগ্যভাবে হ্রাস করতে দেখানো হয়েছে।

এরগনোমিক উদ্ভাবনকে পুনঃসংজ্ঞায়িত করা: CES এ মিশন টেক অ্যাডভান্সমেন্ট 2024 2

পরিচালক এ

 

এরগনোমিক উদ্ভাবনকে পুনঃসংজ্ঞায়িত করা: CES এ মিশন টেক অ্যাডভান্সমেন্ট 2024 3

পরিচালক বি

 

এরগনোমিক উদ্ভাবনকে পুনঃসংজ্ঞায়িত করা: CES এ মিশন টেক অ্যাডভান্সমেন্ট 2024 4

পরিচালক সি

 

প্রতিটি মাউস বিশেষায়িত কনট্যুর শেপিংয়ের মাধ্যমে ডান বা বাম হাতের ব্যবহারকারীদের জন্য নিরপেক্ষ হাতের ভঙ্গি তৈরি করে। উইন্ডোজ এবং ম্যাকের দ্বৈত সিস্টেম সামঞ্জস্যতা নিরবচ্ছিন্ন ক্রস-প্ল্যাটফর্ম কাজকে শক্তিশালী করে। অত্যাধুনিক প্রকৌশল এবং বহুমুখী সংযোগের পছন্দগুলি ধারাবাহিক উত্পাদনশীলতাকে ব্যথামুক্ত রাখে।

এরগনোমিক উদ্ভাবনকে পুনঃসংজ্ঞায়িত করা: CES এ মিশন টেক অ্যাডভান্সমেন্ট 2024 5

BTM010L

এরগনোমিক উদ্ভাবনকে পুনঃসংজ্ঞায়িত করা: CES এ মিশন টেক অ্যাডভান্সমেন্ট 2024 6 

BTM010R

এই অগ্রগামী পণ্য এবং আরও অনেক কিছুর মাধ্যমে, MEETION TECH CES 2024-এ যেকোনো কর্মক্ষেত্রকে উন্নত করতে প্রস্তুত। বুথ #50765-এর দর্শকরা সর্বপ্রথম কোম্পানীর সাম্প্রতিক মানব-কেন্দ্রিক উদ্ভাবন ডেস্কটপ স্বাচ্ছন্দ্যের পুনঃসংজ্ঞায়িত অভিজ্ঞতা লাভ করবে।

 

এই অগ্রগামী পণ্য এবং আরও অনেক কিছুর মাধ্যমে, MEETION TECH CES 2024-এ যেকোনো কর্মক্ষেত্রকে উন্নত করতে প্রস্তুত। বুথ #50765-এর দর্শকরা সর্বপ্রথম কোম্পানীর সাম্প্রতিক মানব-কেন্দ্রিক উদ্ভাবন ডেস্কটপ স্বাচ্ছন্দ্যের পুনঃসংজ্ঞায়িত অভিজ্ঞতা লাভ করবে।

 

পূর্ববর্তী
MEETION Exhibition Plan for 2024
MEETION TECH to Unveil New Gaming Peripherals at KES 2023
পরবর্তী
▁/▁/▁/▁/▁/▁/▁/
কোন তথ্য নেই
▁গ ে টি ন ▁ও য়া র্ টি থ া স

▁উ ত ্ স

আমাদের সম্প্রদায়ে যোগ দিন
গেমারদের জন্য পারফেক্ট চয়েস

কপিরাইট © 2023 Meetion.com. সর্বস্বত্ব সংরক্ষিত | ▁স্ য াম ি ট

弹窗效果
আপনি কি প্রবেশ করতে চান?
কোন তথ্য নেই
কোন তথ্য নেই
Customer service
detect