▁নি মি ং
▁নি মি ং

গেমিং এর জন্য সেরা বাজেট ওয়্যারলেস মাইস 2024

আপনি কি গ্রাফিক্স কার্ডে আপনার সমস্ত সঞ্চয় ব্যয় করেছেন এবং একটি বেতার গেমিং মাউসের জন্য একটি টাইট বাজেট রেখে গেছেন? আপনি ঠিক জায়গায় এসেছেন। এটি চূড়ান্ত গাইড এবং পণ্য সুপারিশ ব্লগ পোস্ট আপনি অনলাইন খুঁজে পেতে পারেন. আমরা ব্যাখ্যা করব কেন সমস্ত ওয়্যারলেস মাউস অসম এবং কীভাবে একটি বাজেট মাউস যে কোনও ব্যয়বহুল বাছাইয়ের মতো ভাল হতে পারে।

 

গেমিংয়ের জন্য নির্ভুলতা, নির্ভরযোগ্যতা, নির্ভুলতা এবং বিল্ট কোয়ালিটির প্রয়োজন। বাজেট বিভাগে নিখুঁত ডিভাইস খুঁজে পাওয়া চতুর হতে পারে। আমাদের কাছে টিপস রয়েছে যা আপনাকে সর্বোত্তম পছন্দ করতে সাহায্য করবে। এমনকি একটি কেনাকাটা করার পরেও, এমন অসংখ্য পরীক্ষা রয়েছে যা ব্যবহারকারীরা তাদের গেমিং প্রয়োজনীয়তার জন্য মাউসটি উপযুক্ত কিনা তা পরীক্ষা করতে পারে। এর সঙ্গে শুরু করা যাক সেরা বাজেট বেতার ইঁদুর 2024 সালের তালিকায় গেমিংয়ের জন্য!

 

1. সেরা বাজেট গেমিং মাউস জন্য 2024

বাজেটের মধ্যে সেরা ডিভাইস খোঁজার জন্য সতর্কতামূলক নির্বাচন এবং অপ্রয়োজনীয় বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি মাস্টার ট্রেড-অফ প্রয়োজন। RGB খরচে অবদান রাখতে পারে কিন্তু কোনো আকার বা আকারে গেমিং পারফরম্যান্সকে প্রভাবিত করবে না। PUBG, Fortnite, এবং COD-এর মতো ফার্স্ট-পারসন শুটার গেমারদের জন্য 8টিরও বেশি প্রোগ্রামেবল বোতাম ওভারকিল। সুতরাং, বাজেটের সীমাবদ্ধতা বিবেচনা করে তালিকা শুরু করা যাক।

 

Logitech Lightspeed ওয়্যারলেস গেমিং মাউস (G305)

SPECS

বোতাম: 6

ট্র্যাকিং গতি: 400 আইপিএস

রেজোলিউশন: 12000 ডিপিআই

ভোটের হার: 1000 Hz

গেমিং এর জন্য সেরা বাজেট ওয়্যারলেস মাইস 2024 1 

▁কি fe

●  250 ঘন্টা ব্যাটারি লাইফ

●  10 মিলিয়ন ক্লিক মাইক্রো সুইচ রেটিং

●  ন্যানো 2.4GHz রিসিভার রয়েছে

●  400 আইপিএসের উপরে নির্ভুলতা

 

Logitech 2.4GHz মাউস বিভাগে উদীয়মান প্রযুক্তির সাথে তার কর্মক্ষমতার শীর্ষে রয়েছে। তাদের Logitech Lightspeed ওয়্যারলেস গেমিং মাউস (G305) এর সর্বশেষ KDA সংস্করণটি প্রতিটি লীগ অফ লিজেন্ডস চ্যাম্পিয়নদের পছন্দ। মাউসের একটি মার্জিত নকশা রয়েছে যা Logitech G সিরিজের মাউসের সাথে যায়। এর চিত্তাকর্ষক 250 ঘন্টার অপারেশন নন-স্টপ গেমিং নিশ্চিত করবে।

 

এটি HERO মাউস সেন্সর বৈশিষ্ট্যযুক্ত, কঠোর গেমিং অবস্থার অধীনে পরীক্ষিত। এটি বাজেট ওয়্যারলেস মাউসের জন্য সেরা নাও হতে পারে, তবে দামের জন্য বাধ্যতামূলক হার্ডওয়্যার চশমার কারণে এটির এখনও একটি শক্ত কেস রয়েছে। এর 1000Hz ভোটদানের হারের মাধ্যমে, এটি সমস্ত পরিস্থিতিতে 1 ms এ সাড়া দেয়। এটি গেমিংয়ের জন্য সেরা নান্দনিক মাউস।

 

মহিমান্বিত মডেল হে বেতার

SPECS

বোতাম: 6

ত্বরণ: 50G

ট্র্যাকিং গতি: 400 আইপিএস

রেজোলিউশন: 19000 ডিপিআই

ভোটের হার: 1000 Hz

গেমিং এর জন্য সেরা বাজেট ওয়্যারলেস মাইস 2024 2 

▁কি fe

●  ইউএসবি-সি অ্যাসেন্ডেড&বাণিজ্য; চার্জিং কেবল

●  মধুচক্র 69g ডিজাইন

●  জি-স্কেটস পিটিএফই ফুট

●  2 মিমি লিফ্ট-অফ দূরত্ব

 

গ্লোরিয়াস মডেল ও ওয়্যারলেস প্রধানত এর উচ্চ বিল্ড কোয়ালিটি এবং মার্জিত ডিজাইনের কারণে বাজার লাভ করছে। এটি পামার এবং নখর গ্রিপ ব্যবহারকারীদের জন্য আকারে উপলব্ধ। BAMF সেন্সর, Pixart-এর সাথে সহযোগিতার ফলে, এই ডিভাইসের কেন্দ্রে অবস্থান নেয়। এটি নেতৃস্থানীয় গেমিং মাউস সেন্সরগুলির মধ্যে একটি, এবং সেরা বাজেট ওয়্যারলেস মাউস বিভাগে শুধুমাত্র কয়েকটি ইঁদুর বৈশিষ্ট্য। এটিকে 69gm মধুচক্র ডিজাইনের সাথে একত্রিত করা এটিকে প্রতিযোগিতামূলক গেমিংয়ের জন্য সেরা লাইটওয়েট মাউস করে তোলে।

 

2 মিমি লিফ্ট-অফ দূরত্ব গেমারদের সুবিধা দেয় যারা বড় গেমিং প্যাড ব্যবহার করে। উচ্চ 19000 dpi সংবেদনশীলতার জন্য উল্লেখযোগ্য নড়াচড়ার প্রয়োজন, যার জন্য পুনরাবৃত্তিমূলক লিফট-অফের প্রয়োজন হতে পারে। এটি আরও ভাল নিয়ন্ত্রণ প্রদান করে এবং প্রথম-ব্যক্তি শ্যুটার গেমগুলির জন্য লক্ষ্য রাখে।

 

MEETION DIY ওয়্যারলেস গেমিং মাউস (BTM011)

SPECS

বোতাম: 5+1

ত্বরণ: 20G

ট্র্যাকিং গতি: 60 আইপিএস

রেজোলিউশন: 12000 ডিপিআই

ভোটের হার: 1000 Hz

গেমিং এর জন্য সেরা বাজেট ওয়্যারলেস মাইস 2024 3 

▁কি fe

●  72g লাইটওয়েট ডিজাইন

●  মিনিমালিস্ট নান্দনিকতার জন্য সূক্ষ্ম আরজিবি

●  রেজোলিউশন সামঞ্জস্যের জন্য DPI সুইচ

●  FPS/MMORPG/MOBA/RTS-এর জন্য উপযুক্ত

 

বাজেটে বেতার গেমিং ইঁদুর বিভাগ, MEETION BTM011 এখনও কঠিন স্কোর। কমলা উচ্চারণ সহ সাদা মাউস মাথা ঘুরিয়ে দিতে বাধ্য। অপটিক্যাল সেন্সর একটি উল্লেখযোগ্য 12000 ডিপিআই রেজোলিউশন সরবরাহ করে, যে কোনও গেমে গতিশীলতা তৈরি করে যা সুনির্দিষ্ট এবং নির্ভুল। এটিকে 60-ইঞ্চি-প্রতি-সেকেন্ড ট্র্যাকিং গতির সাথে একত্রিত করা নিশ্ছিদ্র সম্পাদনের সাথে বড় আন্দোলনের অনুমতি দেয়।

 

এটিতে একটি সূক্ষ্ম RGB আলো রয়েছে যা ম্যাক্রো প্রোগ্রামিং সমর্থন করে। 1000Hz পোলিং হারের কারণে, মাউসটি 1ms প্রতিক্রিয়া হারে কাজ করে। 5+1 বোতামগুলি অস্ত্র এবং প্রোগ্রামিং আন্দোলনের মধ্যে স্যুইচ করার জন্য সেরা।

 

2. একটি বাজেট গেমিং মাউস কেনার সময় যে বিষয়গুলি বিবেচনা করতে হবে৷

সেরা বাজেট ওয়্যারলেস মাউস ক্রয় একটি চতুর প্রক্রিয়া হতে পারে। একটি দীর্ঘমেয়াদী কার্য সম্পাদনকারী ডিভাইসের জন্য একটি মাউসের স্পেসিফিকেশন সাবধানে মূল্যায়ন করা গুরুত্বপূর্ণ। এখানে বিবেচনা করার কিছু মূল বিষয় আছে:

 

●  ট্র্যাকিং গতি

এটি নির্ধারণ করে যে ব্যবহারকারী কত দ্রুত একটি পৃষ্ঠের উপর মাউস সরাতে পারে। দ্রুত গতির গেমারদের লক্ষ্য করা উচিত উচ্চ ট্র্যাকিং গতি (প্রতি সেকেন্ডে ইঞ্চি বা IPS)। গেমাররা যারা MOBA বা FPS গেম খেলে তাদের 50 IPS-এর উপরে উচ্চতর IPS বিবেচনা করা ভাল।

●  DPI (প্রতি ইঞ্চি ডট)

এটি মাউসের সংবেদনশীলতা নির্ধারণ করে। মাউস সেন্সর আন্দোলনটি তুলে নেয় এবং এটিকে স্ক্রিনে আন্দোলনে অনুবাদ করে। উচ্চতর ডিপিআই একটি নিম্ন-হ্যান্ড গ্লাইড এবং উচ্চ স্ক্রীন কার্সার গ্লাইডের ফলে। সাধারণত 800-1600 DPI বেশিরভাগ গেমারদের জন্য একটি যুক্তিসঙ্গত রেজোলিউশন। যাইহোক, 3200 এবং তার উপরে DPI পেশাদার গেমারদের লক্ষ্য করে।

 

●  ভোটের হার (Hz)

এটি নির্দেশ করে, হার্টজ (Hz), কত ঘন ঘন আপনার মাউস কম্পিউটারে তার অবস্থান পাঠায়। একটি উচ্চ ভোটদানের হার মানে আরও সংবেদনশীল এবং তরল কার্সার চলাচল, যা গেমগুলিতে দ্রুত-টুইচ রিফ্লেক্সের জন্য বিশেষভাবে কার্যকর। 1000Hz এর উপরে, যদিও, বেশিরভাগ ব্যবহারকারীরা শুধুমাত্র সামান্য পার্থক্য বুঝতে পারবেন যা পিসিকে অতিরিক্ত চাপ দিতে পারে।

 

●  ত্বরণ

যখন একজন ব্যবহারকারী তাদের মাউস সরান, তখন ত্বরণ মাউসের গতিবিধি সংক্রান্ত কার্সারের গতি পরিবর্তন করে। গেমারদের জন্য, ত্বরণের সাথে লক্ষ্য রাখা এটিকে অপ্রত্যাশিত এবং অপ্রাকৃতিক করে তুলতে পারে। বেশিরভাগ PRO গেমাররা ত্বরণ বন্ধ করে দেয়।

 

3. আমরা কিভাবে ওয়্যারলেস গেমিং মাউস পরীক্ষা করব?

সেরা বাজেটের ওয়্যারলেস মাউস কেনার পর, আপনি মাউসের কার্যক্ষমতা বিভিন্ন উপায়ে পরীক্ষা করতে পারেন। এখানে বুলেট পয়েন্ট কিছু পদ্ধতি আছে:

●  বেশিরভাগ গেম পছন্দ করে “PUBG এবং COD” একটি অনুশীলন পরিসীমা আছে যেখানে ব্যবহারকারীরা তাদের লক্ষ্য পরীক্ষা করতে পারে। আপনার নতুন মাউসের কর্মক্ষমতা পরীক্ষা করতে এটি ব্যবহার করুন। এটি নিয়ন্ত্রণ করার উপযুক্ত মনে হয় কিনা দেখুন।

●  এর মতো ডেডিকেটেড সফটওয়্যার চালান “লক্ষ্য ল্যাব” যে লক্ষ্য পরীক্ষা করে এবং উন্নতি করে। নতুন মাউস মূল্যায়ন করতে এটি ব্যবহার করুন।

●  মাউসটিকে ধীরে ধীরে তুলে ধরে লিফ্ট-অফ দূরত্ব পরীক্ষা করুন এবং পর্যবেক্ষণ করুন যে কোন দূরত্বে মাউস চলাচল বন্ধ করে দেয়।

●  ব্যাটারি কিভাবে স্থায়ী হয় তা দেখতে একটি বর্ধিত সময়ের জন্য ক্রমাগত আপনার মাউস চালান। RGB সহ এবং ছাড়া ড্রেনিং দেখুন।

 

4. ▁সা ং স্ক ৃত ি

আপনি একজন পেশাদার বা নৈমিত্তিক গেমার হোন না কেন, একটি গেমিং মাউস হল একটি টুল যা প্রত্যেকেরই প্রয়োজন৷ যে কোনো ডাবল-ক্লিক এবং ধীর প্রতিক্রিয়া গেমিংয়ের সময় হতাশার কারণ হতে পারে। একটি ভাল মাউস প্রতিযোগিতামূলক পরিস্থিতিতে জয় এবং হারের মধ্যে পার্থক্য করতে পারে। তাই কেনার সময় মাউসের গুণমান, এর স্পেসিফিকেশন এবং দীর্ঘায়ু বিবেচনা করুন। আপনার মাউস আপগ্রেড করার সময়, সর্বদা মাউসের আকার বিবেচনা করুন। নিয়ন্ত্রণ উন্নত করতে এটিকে শেষের মতো বন্ধ রাখুন এছাড়াও, সম্পূর্ণ লাইন আপ চেক আউট MEETION ওয়্যারলেস গেমিং মাউস . তাদের কাছে সেরা বাজেটের গেমিং আনুষাঙ্গিক রয়েছে। আমরা আশা করি আপনি গেমিং স্টেশনে আপনার নতুন সংযোজন খুঁজে পাবেন।

 

পূর্ববর্তী
Ultimate Guide to Mechanical Keyboard Sizes
Wireless Keyboard Buying Guide: Bluetooth and USB
পরবর্তী
▁/▁/▁/▁/▁/▁/▁/
কোন তথ্য নেই
▁গ ে টি ন ▁ও য়া র্ টি থ া স

▁উ ত ্ স

আমাদের সম্প্রদায়ে যোগ দিন
গেমারদের জন্য পারফেক্ট চয়েস

কপিরাইট © 2023 Meetion.com. সর্বস্বত্ব সংরক্ষিত | ▁স্ য াম ি ট

弹窗效果
আপনি কি প্রবেশ করতে চান?
কোন তথ্য নেই
কোন তথ্য নেই
Customer service
detect